আগস্ট ৩, ২০২১

দলীয় প্রতীকেই নির্বাচন অনুষ্ঠিত হবে : ফারুক খান এমপি

১ min read
দলীয় প্রতীকেই নির্বাচন অনুষ্ঠিত হবে : ফারুক খান এমপি

দলীয় প্রতীকেই নির্বাচন অনুষ্ঠিত হবে : ফারুক খান এমপি

মোহাম্মদ মাহমুদ কবির আলী, গোপালগঞ্জ : নিজ নির্বাচনী এলাকা (কাশিয়ানী-মুকসুদপুর) সফরের শেষ দিন আজ বৃহস্পতিবার আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য লে.কর্ণেল (অব:) মুহাম্মদ ফারুক খান কাশিয়ানী উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন ও মতবিনিময় সভা করেছেন। সকাল থেকে তিনি এসব কর্মসুচি নাগাড়ে চালিয়ে যান।

পূর্ব নির্ধারিত এসব কর্মসুচির মধ্যে ছিল কাশিয়ানীর মাজড়া বাজারে চারতলা বিশিষ্ট মার্কেট , বীর মুক্তিযোদ্ধা শেখ হাফিজুর রহমান সড়কের নাম ফলক,২৩ নং ঘোনাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের ভবন ও কাশিয়ানী শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের উদ্বোধন এবং কাশিয়ানী উপজেলা পরিষদের হলরুমে সমন্বয় সভা,কাশিয়ানী আওয়ামী লীগের নেতাদের সাথে মতবিনিময় ও মহেশপুর ইউনিয়ন পরিষদে মত বিনিময় কর্মসুচি । এসব কর্মসুচি চলাকালে দলীয় নেতাকর্মী,সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা সংসদ সদস্যের সাথে উপস্থিত ছিলেন।

সকাল দশটার দিকে মাজড়া মার্কেট ভবন উদ্বোধন করে প্রধান অতিথি সংসদ সদস্য ফারুক খান বলেন,“দলীয় প্রতীকেই আসন্ন ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনারা সবাই আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিন। কোন সন্ত্রাসী ও চাঁদাবাজের ঠাই হবে না দলে”।

এসময় কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন,সাধারন সম্পাদক কাজী জাহাঙ্গির আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *