আগস্ট ৩, ২০২১

তজুমদ্দিনে পানির ট্যাংকে কাজ করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু

১ min read
তজুমদ্দিনে পানির ট্যাংকে কাজ করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু

তজুমদ্দিনে পানির ট্যাংকে কাজ করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু

ভোলা প্রতিনিধি: ভোলার তজুমদ্দিন উপজেলায় নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকে কাজ করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার (১৪ মার্চ) দুপুরে উপজেলার চাচড়া ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। তজুমদ্দিন ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিহতদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন- শামীম (২৩), রাকিব (৩০) ও আলাউদ্দিন (৪৮)। এরা সবাই ওই এলাকার বাসিন্দা বলে জানা গেছে। স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রোববার উপজেলার চাচড়া ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম চাচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকে কাজ চলছিলো।

এ সময় এক শ্রমিক ট্যাংকের সেন্টারিংয়ের কাজ করতে ভেতরে যায়। কিন্তু সে ফিরে না আসায় অন্য শ্রমিকরাও ট্যাংকের ভেতরে নেমে আর ফিরে আসেনি।খবর পেয়ে তজুমদ্দিন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তিন জনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

তজুমদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করেছেন। ইউএনও পল্লব কুমার হাজরা জানান, পানির ট্যাংকে নামার পরে অক্সিজেনের অভাব হওয়ায় তাদের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *