আগস্ট ৫, ২০২১

ডোনাল্ড ট্রাম্পকে দেশের ইতিহাসের সবচেয়ে মহান প্রেসিডেন্টের স্বীকৃতি

১ min read
ডোনাল্ড ট্রাম্পকে দেশের ইতিহাসের সবচেয়ে মহান প্রেসিডেন্টের স্বীকৃতি

ডোনাল্ড ট্রাম্পকে দেশের ইতিহাসের সবচেয়ে মহান প্রেসিডেন্টের স্বীকৃতি

নিউজ ডেস্ক: সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে দেশটির ইতিহাসের সবচেয়ে মহান প্রেসিডেন্টের স্বীকৃতি দিয়ে প্রস্তাব গ্রহণ করেছে অ্যালাবামা অঙ্গরাজ্যের রিপাবলিকান পার্টি।

সেই প্রস্তাবে বলা হয়, ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্প যা অর্জন করেছেন, সে ক্ষেত্রে বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেন সিনেটর ও ভাইস প্রেসিডেন্ট হিসেবে অর্জন করতে পারেননি।

মার্কিন গণমাধ্যম ফক্স নিউজ জানায়, করোনা মোকাবিলা, টিকা বিতরণ, মহামারির সময় কর্মহীনদের কর্মসংস্থানের ব্যবস্থার জন্য ট্রাম্পের ভূমিকার বিষয়টি তাকে দেওয়া সম্মাননাপত্রে উল্লেখ করা হয়েছে।

ক্ষমতা ছাড়ার পর থেকেই ফ্লোরিডার মার-এ-লাগোতে অবস্থান করছেন ট্রাম্প। শনিবার রাতে ট্রাম্পকে বাঁধাই করা সম্মাননা সনদ দেওয়ার জন্য রিপাবলিকান পার্টির নেতারা সেখানে পৌঁছান।

অ্যালাবামা অঙ্গরাজ্য রিপাবলিকান পার্টির নির্বাহী কমিটির নেতা পেরি হুপার জুনিয়র জানান, দলের অঙ্গরাজ্য কমিটির প্রস্তাবের মাধ্যমে প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্পের মহৎ সব কাজের স্বীকৃতি প্রদান করা হয়েছে।

পেরি হুপার আরও বলেন, ট্রাম্প প্রেসিডেন্ট হিসেবে যা করেছেন, আমেরিকার ২৪৫ বছরের ইতিহাসে কোনও নেতা তা করতে পারেননি। রোনাল্ড রিগ্যান প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার আগে কেউ মনে করেননি যে তার চেয়ে ভালো কাজ কেউ করতে পেরেছেন।

পেরি হুপারের মতে, আমেরিকার যে সাত কোটি মানুষ ট্রাম্পকে ভোট দিয়েছেন, তাদের মনের কথা বলছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *