ডাচেস অব কর্নওয়ালের চোখ মারার ছবি ভাইরাল


জবাবদিহি ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প রাষ্ট্রীয় সফরে এখন যুক্তরাজ্য রয়েছেন। যখন ট্রাম্পের মতো এমন হাইপ্রোফাইল কেউ কোনো সফরে থাকেন তখন পুরো বিশ্বের নজর থাকে তার দিকে। ছোটখাটো মুহূর্তগুলোও যেন কারো নজর এড়ায় না।

যুক্তরাজ্যে গত সোমবার মার্কিন প্রেসিডেন্টের রাষ্ট্রীয় সফর শুরু হওয়ার পর তেমনই এক ঘটনা ঘটেছে। বিতর্কে ভরা এই রাষ্ট্রীয় সফরে ট্রাম্পের পিঠপিছে ডাচেস অব কর্নওয়াল কামিল্লার চোখ মারার একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

প্রেসিডেন্ট ট্রাম্প বাকিংহাম প্যালেসে রাণীর সঙ্গে সাক্ষাৎ ও ওয়েস্টমিনিস্টার অ্যাবে পরিদর্শনের কিছুক্ষণ পর ওই ঘটনা ঘটে। সেখান থেকে প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প রাজপরিবারের সদস্যদের সঙ্গে চা পান করতে ক্লিয়ারেন্স হাউজের দিকে রওনা দেন।

এসময় ওই চোখ মারার ঘটনা ঘটে। সংক্ষিপ্ত এক ভিডিও ফুটেজে দেখা গেছে, ডাচেস অব কর্নওয়াল চোখ মারছেন। ধারণা করা হচ্ছে, তিনি তার নিরাপত্তা কর্মকর্তাদের লক্ষ্য করে চোখ মেরেছেন।

তবে ডাচেস অব কর্নওয়ালের চোখ মারার ওই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। অনেকেই কামিল্লার এই চোখ মারা নিগূঢ় অর্থ খুঁজে বের করার চেষ্টা করছেন।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: