আগস্ট ৩, ২০২১

টঙ্গীতে ২৫ কেজি গাঁজাসহ আটক ৪

১ min read
টঙ্গীতে ২৫ কেজি গাঁজাসহ আটক ৪

টঙ্গীতে ২৫ কেজি গাঁজাসহ আটক ৪

মাদক ব্যবসায়ীরা কেউ ছাড় পাবেনা- ডিসি ইলতুৎ

নিজস্ব প্রতিবেদক : টঙ্গীতে মাদকের বিস্তার বেড়ে যাওয়ায় উদ্বিগ্ন খোদ পুলিশ সদস্যরা। গত রোববার ভোরে টঙ্গী থেকে একটি গাঁজার চালান অনুসরণ করতে গিয়ে র‌্যাবের সদস্য কনষ্টেবল মো. ইদ্রিস মোল্লা মাদক কারবারিদের ট্রাকের চাপায় শহীদ হন।

এরই ধারাবাহিকতায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার ( ডিসি দক্ষিণ ক্রাইম) নির্দেশনায় সোমবার রাতে ২৫ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

ডিসি ইলতুৎ মিশ জানান, টঙ্গীতে বেশ কিছু এলাকায় মাদক কারবারিদের তালিকা করা হয়েছে। যারাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকবে কাউকেই ছাড় দেওয়া হবেনা। তিনি বলেন, সাম্প্রতিক সময়ে টঙ্গীতে অনেক অপরাধ সংঘটিত হয়েছে। কিশোর গ্যাংয়ের উৎপত্তি ছিল। মাদক ব্যবসার জেরে খুনোখুনির ঘটনা ঘটেছে। ওই সময়ের চাইতে এখন অনেক অপরাধ কমে গেছে। যারা মাদকের সঙ্গে বা অপরাধের সঙ্গে জড়িত থাকবে তাদের কোনও ছাড় দেওয়া হবেনা।

তিনি বলেন, গাঁজাসহ চারজনকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত আছে। সোমবার মোক্তারবাড়ি রোড এলাকায় মাদকের একটি বড় চালান ক্রয়-বিক্রয় হচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানা পুলিশ মোক্তারবাড়ি রোডের আলী হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় ওই মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

পুলিশ সূত্র জানায়, তাদের উপস্থিতি টের পেয়ে আলমগীর হোসেন নামে অপর এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়। আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ওই ভাড়া বাসায় বসবাস করার সুবাধে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

আটককৃতরা হলেন-ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার বেকার কান্দা গ্রামের জসিম উদ্দিন মোস্তফার ছেলে শরিফুল ইসলাম (২২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সোহাগ রানা (২১) এবং শেরপুর জেলার শ্রীবরদী থানার নগরপাড়া গ্রামের আনছার আলীর ছেলে শামীম মিয়া (২০), চাঁদপুর জেলার হাইমচর থানার গন্ডামারা গ্রামের নুরু মিয়ার ছেলে জাবের মিয়া (২৫)। আটককৃতদের গতকাল মঙ্গলবার গাজীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *