Wed. May 27th, 2020

জামালপুরে করোনাভাইরাস মোকাবেলায় রাস্তায় জীবানুনাশক ছিটিয়েছেন স্টার গ্রুপ

1 min read
জামালপুরে করোনাভাইরাস মোকাবেলায় রাস্তায় জীবানুনাশক ছিটিয়েছেন স্টার গ্রুপ

জামালপুরে করোনাভাইরাস মোকাবেলায় রাস্তায় জীবানুনাশক ছিটিয়েছেন স্টার গ্রুপ

জামালপুর প্রতিনিধি : করোনাভাইরাসের বিস্তাররোধে রাস্তায় জীবানুনাশক ছিটিয়েছেন জামালপুরের একটি স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান স্টার গ্রুপ।

শনিবার সকালে স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান স্টার গ্রুপের উদ্যোগে করোনাভাইরাসের বিস্তাররোধে শহরের ফৌজদারি মোড় থেকে জীবানুনাশক ছিটানো শুরু করা হয়। পরে বিভিন্ন প্রতিষ্ঠানের সামনে, উন্মুক্ত স্থানে, বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার ও প্রধান সড়কসহ শহরের বিভিন্ন আবাসিক এলাকায় জীবাণুনাশক ছিটানো হয়েছে । জীবানুনাশক ছিটানো কার্যক্রম পরিচালনা করেন স্টার গ্রুপের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিফাতুল ইসলাম শুভ।

সিফাতুল ইসলাম শুভ জানান, করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতেন হতে হবে। আর গুজবে কান না দিয়ে দেশ ও জনগণের স্বার্থে সরকারের সিদ্ধান্ত মেনে বিনা প্রয়োজনে ঘরে বাইরে যাওয়া বন্ধ করতে হবে। তিনি আরো বলেন, আমার প্রতিষ্ঠান স্টার গ্রুপের উদ্যোগে জামালপুর পৌর শহরে প্রতিদিন বিভিন্ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। এর মধ্যে শহরের প্রধান রাস্তাসহ বিভিন্ন আবাসিক এলাকার রাস্তায় ১২ হাজার লিটার জীবানুনাশক ছিটানো হচ্ছে। করোনাভাইরাস থেকে সম্পূর্ণ মুক্ত না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে। এছাড়াও শহরের বিভিন্ন মসজিদে মুসুল্লিদের হাত ধোয়ার জন্য সাবানের ব্যবস্থা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক আমিনুর রহমান হিমেল ও এডভোকেট রিশাদ রেজুয়ান বাবু প্রমুখ।