শনি. সেপ্টে ২৬, ২০২০

জামালপুরে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ১

১ min read
জামাকনের তথ্য ব্যবহার করে প্রতারণা, গ্রেফতার ৮

জামাকনের তথ্য ব্যবহার করে প্রতারণা, গ্রেফতার ৮

ময়না আকন্দ, জামালপুর প্রতিনিধি : জামালপুর সদর উপজেলার শাহবাজপুর থেকে শিশু অপহরন হওয়ার একদিন পরে এক শিশুকে উদ্ধার করে থানা পুলিশ। এ সময় পুলিশ একজনকে গ্রেফতার করেছেন।

পুলিশ জানিয়েছে, জামালপুর সদর থানার শাহবাজপুর এলাকা থেকে সোমবার বিকালে খোরশেদ আলমের ৫বছরের শিশু পুত্র জুনাইদকে দোকানে নেয়ার কথা বলে অপহরন করে তার ফুফাতো ভাই শাহজালাল। অপহর করে শাহজালাল জুনাইদকে তার গ্রামের বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলার বানেশ্বর্দী খন্দকারপাড়ায় আটকে রাখে। অনেক খোঁজার পর জুনাইদকে না পেয়ে চিন্তায় পরে তার বাবা-মা।

পরে জুনাইদের বাবার কাছে ৫০হাজার টাকা মুক্তিপন দাবী করে অপহরনকারী। এ ঘটনায় মঙ্গলবার বিকালে জুনাইদের বাবা বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি অপহরন মামলা দায়ের করে। মামলা দায়েরর পরে সদর থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে রাত ৯টার দিকে শাহজালালের গ্রামের বাড়ি শেরপুর থেকে তাকে উদ্ধার করে। এ সময় অপহরনকারী শাহজালালের বড় ভাই মুরাদ হোসেন শাহজাদাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মুল অপহরণকারী এখনও পলাতক রয়েছে ।

জামালপুর পুলিশ সুপার মো.দেলোয়ার হোসেন বিপিএমপিপিএম (বার) মুঠো ফোনে সাংবাদিকদের জানিয়েছেন, মঙ্গলবারে সদর থানা দুইজনকে আসামী করে একটি অপহরন মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। আর একজন পালাতক রয়েছে। দ্রæত সময়ের মধ্যে তাকেও গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *