আগস্ট ৩, ২০২১

চাঁপাইনবাবগঞ্জে শিল্পকলা একাডেমীর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

১ min read
চাঁপাইনবাবগঞ্জে শিল্পকলা একাডেমীর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চাঁপাইনবাবগঞ্জে শিল্পকলা একাডেমীর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ শিল্পকলা একাডেমী ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, বসন্ত বরণ ও অস্বচ্ছল-দরিদ্র শিল্পীদের মাঝে কম্বল ও প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা ও মোনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয় শুক্রবার বিকেলে।

এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির উজ জামান। বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, অতিরিক্ত পুলিশ সুপার ফজল ই খুদা, প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নাসরিন বেগম।

স্বাগত বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার মো. ফারুকুর রহমান ফয়সাল। উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও গম্ভীরার নানা মাহবুবুল আলম, কবি আজিজুর রহমান, কনক রঞ্জন দাস, শিল্পী মো. আলাউদ্দিন, রাশিদা নসীব শিশিরসহ জেলার সাংস্কৃতিক কর্মীরা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা শিল্পকলা একাডেমীর কাছ থেকে পাওয়া না পাওয়ার বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তারা জেলা শিল্পকলা একাডেমীকে আরও ভালোভাবে জেলার সাংস্কৃতিক অংগনকে এগিয়ে নেয়ার আহবান জানান। অনুষ্ঠানে জেলার সাংস্কৃতিক কর্মীদের মাঝে কম্বল ও জেলার অস্বচ্ছল ৫২জন শিল্পীকে প্রধানমন্ত্রীর করোনাকালীন অনুদানের চেক বিতরণ করা হয়। শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *