Wed. Apr 1st, 2020

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকে পাচারকালে ১১শ’ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

1 min read

নাদিম হোসেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শহরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অভিযানে অভিনব কায়দায় ট্রাকে করে পাচারের চেষ্টাকালে ১ হাজার ১শত বোতল ফেনসিডিলসহ ৩ জন গ্রেফতার হয়েছে। তবে এসময় ২ জন পালিয়ে যেতে সক্ষম হয়। একই অভিযানে পাচারে জড়িত ২টি দামি মোটরসাইকেলও জব্দ হয়।

গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে (২৫’মার্চ) ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর সেতু (পুরাতন মহানন্দা সেতু) টোল ঘর এলাকায় অভিযানটি চালানো হয়।

গ্রেফতাররা হলেন ট্রাক চালক ও সদর উপজেলার বালুচর শিমুলতলা গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহেল(২২),একই গ্রামের মৃত ভাদু মন্ডলের ছেলে মোস্তফা(৩৭) এবং ট্রাক চালকের সহকারী ও জেলার শিবগঞ্জ উপজেলার দানিয়ালপুর গ্রামের আব্দুস সালামের ছেলে কালাম(১৮)।

বুধবার (২৫’মার্চ) সন্ধ্যায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক রায়হান খান জানান,জেলার কানসাট থেকে ঢাকায় ট্রাকে করে ফেনসিডিল পাচারের গোপন খবরে মহানন্দা সেতু টোল ঘর এলাকায় সোনামসজিদ মহাসড়কে ফাঁদ পাতা হয়। রাত ২টার দিকে বাড়ি পরিবর্তনের কথা বলে নিয়ে যাওয়া ১টি কাঠের বাক্স ও একটি ষ্টিলের শোকেস বহনকারী ট্রাকটি (ঢাকা মেট্রো-ড-১৪-৫৪৯২) আটক করে তল্লাশী করা হয়।

এসময় বাক্স ও শোকেসের গোপন কুঠরীতে ১১’শত বোতল ফেনসিডিল পাওয়া গেলে চালক ও সহকারীকে গ্রেফতার করা হয়। অভিযানকালে ট্রাকের সামনে ও পেছনে ২টি আ্যাপাচি ও পালসার মোটরসাইকেল নিয়ে ৩ জন থাকলেও ঘটনাস্থলে ১ জন গ্রেফতার হয় ও মোটরসাইকেলদুটি ফেলে অপর ২ জন পালিয়ে যায়।

এ ঘটনায় সদর থানায় ৫ জনকে আসামী করে মামলা করা হয়েছে বলেও জানান পরিদর্শক রায়হান।