আগস্ট ৩, ২০২১

চলে গেলেন জামালপুর জেলা আওয়ামীলীগের নেতা

১ min read
চলে গেলেন জামালপুর জেলা আওয়ামীলীগের নেতা

চলে গেলেন জামালপুর জেলা আওয়ামীলীগের নেতা

জামালপুর প্রতিনিধিঃ চলে গেলেন জামালপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি।

সোমবার সকালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পৌরসভার মেয়র প্রার্থী আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানুর বাবা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হবিবুর রহমান হবি (৭০) ঢাকা একটি বেসরকারি হাসপাতালে মারা যায়।

মৃত্যুকালে তিনি তিন পুত্র, এক কন্যা ও স্ত্রীসহ বহু শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। পরে রাত ১০টায় জামালপুর কেন্দ্রীয় ঈদ মাঠে জানাযা নামায সম্পূর্ণ হয়েছে।

এ সময় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য সাবেক ভুমি মন্ত্রী আলহাজ্ব রেজাউল করিম হীরা, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এড মুহাম্মদ বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহম্মদ চৌধুরী, সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম খান, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী সিরাজুল হক, জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র শাহ্ মো.ওয়ারেছ আলী মামুন প্রমুখ।

জানাযা নামাযে বক্তরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হবিবর রহমান হবির বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এ সময় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা জেলা সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *