আগস্ট ৩, ২০২১

খালেদা জিয়া নারীদের বিপক্ষে কাজ করেছেন : মেহের আফরোজ চুমকি

১ min read
খালেদা জিয়া নারীদের বিপক্ষে কাজ করেছেন : মেহের আফরোজ চুমকি

খালেদা জিয়া নারীদের বিপক্ষে কাজ করেছেন : মেহের আফরোজ চুমকি

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেই প্রথম নারীদের জন্য কাজ করেছেন।

সন্তানের পরিচয়ে বাবার নামের পাশে মায়ের নাম সংযোজন করেছে। নারীদের কথা চিন্তা করে গ্রাম-গঞ্জে কমিউনিটি ক্লিনিকি প্রতিষ্ঠা করে ছিলেন। কিন্তু বিএনপি সরকার ক্ষমতায় আসার পর পরই সেই কমিউিনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। বিএনপি নেত্রী নারী হওয়া সত্তে¡ও নারীদের জন্য চিন্তা করেননি। বরং নারী হয়ে নারীদের বিপক্ষে কাজ করেছেন।

তিনি রোববার (১৪ মার্চ) বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগীতায় মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখা কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভায় উপজেলা পরিষদ চত্ত¡রে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. রীনা পারভীন, আওয়ামী লীগ নেতা এইচএম আবুবকর চৌধূরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার, জাতীয় মহিলা সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখার সমন্বয়কারী জেসমিন বেগম প্রমুখ।

এ সময় একজন নারী হয়ে করোনকালীন সময়ে বিশেষ অবদানের জন্য কালীগঞ্জ পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের নব নির্বাচিত মহিলা কাউন্সিলর কান্তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। পরে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক প্রশিক্ষণপ্রাপ্ত ৫০ জন মহিলা প্রশিক্ষনার্থীকে ৮ হাজার টাকা করে যাতায়াত ভাদা প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *