সেপ্টেম্বর ১৬, ২০২১

খালেদা জিয়ার সঙ্গে নয়জনের আলাদাভাবে দেখা করার অনুমতি মিলেছে: আসম রব

নিউজ ডেস্ক : অসুস্থ খালেদা জিয়ার সঙ্গে নয়জনের আলাদাভাবে দেখা করার অনুমতি মিলেছে বলে জানিয়েছেন ঐক্যফ্রন্ট নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব।সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক শেষে একথা জানান তিনি। এ সময় জেএসডি সভাপতির নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধিদল উপস্থিত ছিলেন।

রব বলেন, আমরা রোববার ড. কামাল হোসেনের নেতৃত্বে অসুস্থ খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি চাইতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছিলাম। তিনি আমাদের বলেছেন কারো সঙ্গে দেখা করতে আপত্তি নেই। এটা তিনি আইজিকে বলে দেবেন। এটা পজিটিভ। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের সাক্ষাৎ দিয়েছেন এজন্য তাকে ধন্যবাদ জানাই। একজন রাজনৈতিক স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে কীভাবে সমস্যা সমাধান করতে হয় সেটা তিনি জানেন। আজও এর বাইরে আর কোনো কথা হয়নি।

আব্দুর রব বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তবে আইজিপি জেল কোর্ট বিধান অনুযায়ী আমাদের সাক্ষাতের সময় টেলিফোনে জানিয়ে দেবেন।

এর আগে বিকাল সাড়ে ৩টার দিকে ঐক্যফ্রন্ট নেতারা সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। জেএসডি সভাপতি আ স ম রবের নেতৃত্বে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে তার সঙ্গে বৈঠকে বসেন ড. রেজা কিবরিয়া, ডা. জাফরুল্লাহ চৌধুরী, অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারি, শহিদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *