আগস্ট ৫, ২০২১

কিংবদন্তি বক্সার হাগলার মারা গেছেন

কিংবদন্তি বক্সার হাগলার মারা গেছেন

কিংবদন্তি বক্সার হাগলার মারা গেছেন

মারা গেছেন কিংবদন্তি বক্সার মারভিন হ্যাগলার। শনিবার (১৩ মার্চ) ৬৬ বছর বয়সে নিজ বাস ভবনে মারা গেছেন আমেরিকান এই বক্সার। মৃত্যুর বিষয়টি ফেসবুক পোস্টে নিশ্চিত করেছেন তার স্ত্রী কেয় জি হ্যাগলার। মৃতুর সংবাদ দেয়ার পাশাপাশি এই নারী তাদের পরিবারের পাশে থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সবাইকে।

জি হাগলার তার ফেসবুকে পেজে লিখেন, স্বামী মার্ভেলিয়াস মার্ভিন হাগলার বাড়িতে মারা গেছেন। তার অকাল মৃত্যুতে পরিবারের সবাই কঠিন সময় পার করছি।

১৯৮০ সালে হাগলার ওয়ার্ল্ড বক্সিং কাউন্সিল ও ওয়ার্ল্ড বক্সিং অ্যাসোসিয়েশন মিডলওয়েট খেতাব অর্জন করেন। ১৯৮৩ সালে আন্তর্জাতিক বক্সিং ফেডারেশনে শিরোপা অর্জন করেন।

১৯৮৫ সালে থমাস হিটম্যান হেরেন্সের বিপক্ষে তার প্রতিদ্বন্দ্বিতা ছিল অন্যতম ক্লাসিক ম্যাচ। হাগলার মাত্র আট মিনিটের মধ্যে ম্যাচটি জিতে শেষ করেছিলেন। ১৯৮৭ সালে ক্যারিয়ারের সমাপ্তি টানেন কিংবদন্তি হাগলার।

বক্সিং ক্যারিয়ারে মার্ভেলিয়াস মার্ভিন হাগলার ৬২ জয়, দুটি ড্র করেন। আর তিনটি খেলায় পরাজিত হন। আন্তর্জাতিক বক্সিং হল অফ ফেমেও রাখা হয়েছে হাগলারকে। খেলা থেকে অবসর নেয়ার পরে ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন হাগলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *