জুলাই ৩১, ২০২১

কাশিয়ানীর ওড়াকান্দিতে চলছে ব্যাপক প্রস্তুতি

১ min read
কাশিয়ানীর ওড়াকান্দিতে চলছে ব্যাপক প্রস্তুতি

কাশিয়ানীর ওড়াকান্দিতে চলছে ব্যাপক প্রস্তুতি

মোহাম্মদ মাহমুদ কবির আলী, গোপালগঞ্জ : জেলার কাশিয়ানী উপজেলার ওড়াকান্দিতে প্রতিবেশী দেশ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদার মোদির আগমন উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহন শুরু হয়েছে।

ঠাকুরবাড়ীর পরিবেশ যেমন ছিল তেমনটি রেখে ধুয়েমুছে সাফ করা হচ্ছে। মন্দির প্রাঙ্গনে রাস্তা নির্মানসহ পাশর্^বর্তী এলাকার পরিবেশ উন্নতকরন করা হচ্ছে। মন্দির এলাকা সংলগ্ন একটি মাঠে নির্মিত হচ্ছে হেলিপ্যাড। গতকাল সোমবার সকালে সেখানে গিয়ে দ্রুতাতিতে কাজ চলতে দেখা গেছে।

র‌্যাব-৮ এর সিও জামিল হাসান,কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান ও শ্রী শ্রী হরিচাঁদ ঠাকুরের বংশধর সুব্রত ঠাকুর ,কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায়,ওড়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান বদরুল আলমকে দেখা গেছে তদারকি করতে।

র‌্যাব-৮ এর সিও জামিল হাসান বলেন, ভারতীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে এলাকায় কঠোর নিরাপত্তা নিশ্চিত করার ব্যাপারে আমরা কার্যক্রম শুরু করেছি। আমাদের পাশাপাশি সরকারে অন্যান্য বিভাগও স্ব স্ব দায়িত্ব পালন করবে।

কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর বলেন , ভারতীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে সার্বিক ব্যবস্থাপনা সন্তোষজনকভাবে এগোচ্ছে। নরেন্দ্র মোদির আগমনে আমরা আনন্দিত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *