আগস্ট ৫, ২০২১

কালিয়াকৈরে বিদ্যুৎ স্পর্শে ইন্টারনেট কর্মীর মৃত্যু

কালিয়াকৈরে বিদ্যুৎ স্পর্শে ইন্টারনেট কর্মীর মৃত্যু

কালিয়াকৈরে বিদ্যুৎ স্পর্শে ইন্টারনেট কর্মীর মৃত্যু

মো: আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দরা এলাকায় সোমবার সকালে বিদ্যুৎ স্পর্শে ইন্টারনেট লাইনের এক কর্মীর মৃত্যু হয়েছে।

নিহত হলেন, নেত্রকোনার বারহাটা উপজেলার নামাপাড়া এলাকার মৃত আব্বাস আলীর ছেলে আলমগীর হোসেন (১৭)। সে স্থানীয় এফপিভি ডিস্ট্রিউশন নামে একটি ইন্টারনেট লাইনে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, আলমগীর হোসেন দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে গাজীপুরের কালিয়াকৈরে আসে। পরে উপজেলার চান্দরা এলাকায় সোনামুদ্দিনের বাসা ভাড়া নিয়ে স্থানীয় শামীম, রায়হান, চঞ্চলের যৌথ ওই ইন্টারনেট লাইনে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছে।

গতকাল সোমবার সকালে ওই এলাকার ইসমাইল খান জুট মিলের উপরে ইন্টারনেট লাইনের ক্যাবল টানছিলেন। ওই মিলের উপর দিয়ে প্রবাহিত ৩৩ হাজার ভোল্ডের বিদ্যুতের লাইনে স্পর্শ হলে তার শরীরে আগুন জ¦লে উঠে।

এ সময় ঘটনাস্থলেই আলমগীর হোসেনের মৃত্যু হয়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশটি উদ্ধার করে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কালিয়াকৈর থানার ওসি তদন্ত রাজীব চক্রবর্তী জানান, নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *