জুলাই ৩১, ২০২১

কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে নিহত ১

১ min read
কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে নিহত ১

কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে নিহত ১

মো: আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রশিদপুর নামাপাড়া এলাকায় জমি বিরোধের জেরে বুধবার দুপুরে আঃ ফজল সরকার (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত হলেন, কালিয়াকৈর উপজেলার রশিদপুর এলাকার মৃত মাহমুদ আলীর ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ছয় মাস ধরে কালিয়াকৈর উপজেলার রশিদপুর নামাপাড়া এলাকায় আঃ ফজল সরকার সঙ্গে পাশের বাড়ির মৃত আহাদুর আলীর ছেলে সোলাইমান আলীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে বিরোধের ওই জমি মাপ-জোক করছিলেন।

এসময় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওই সংঘর্ষের ঘটনায় আঃ ফজল সরকার গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। পরে অল্পকিছু সময়ের মধ্যে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার নাজমুন ন্নাহার ইতি জানান, আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পর তিনি মারা যান।

কালিয়াকৈর থানার ওসি তদন্ত রাজীব চক্রবর্তী জানান, মারামারির ঘটনায় একজন নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *