সেপ্টেম্বর ১৯, ২০২১

কসবায় ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে ভারতীয় নাগরিকসহ নিহত ৩

কসবায় ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে ভারতীয় নাগরিকসহ নিহত ৩

কসবায় ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে ভারতীয় নাগরিকসহ নিহত ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে এক ভারতীয় নাগরিকসহ ৩ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার পানিয়ারুপ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো পায়েল (২১), ইকবাল (২৩) ও ভারতীয় নাগরিক আমজাদ। এ ঘটনায় হাসান নামে আরো এক মটর সাইকেল আরোহী আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে কসবার মেহারি ইউনিয়নের শিমরাইল গ্রামের মোঃ বুড়হানের ছেলে পায়েল, কুটি ইউনিয়নের রামপুর গ্রামের মোঃ রবিউলের ছেলে ইকবাল, ভারতের মিয়াপাড়া গ্রামের কাদের মিয়ার ছেলে আমজাদ ও শিমরাইল গ্রামের শহীদ মিয়ার ছেলে হাসান এই ৪ জন একটি মোটর সাইকেলে করে কসবার পানিয়ারুপ থেকে কুটি যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় মটর সাইকেল আরোহীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে ৩ জনের মৃত্যু হয়। পুলিশ আরো জানায়, নিহত আমজাদ ভারতের ত্রিপুরা রাজ্যের সীমান্ত ঘেঁষা মিয়া পাড়া এলাকার কাদের মিয়ার ছেলে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ জাকির হোসেন বলেন, নিহতদের মরদেহ তাদের নিজ নিজ বাড়িতে নেয়া হয়েছে। পরিবারের লোকজন চাইলে নিহতদের মরদেহ ময়নাতদন্ত করা হবে। ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *