আগস্ট ৫, ২০২১

করোনার টিকা নিলেন কুষ্টিয়া ১ আসনের সংসদ সদস্য বাদশা

১ min read
করোনার টিকা নিলেন কুষ্টিয়া ১ আসনের সংসদ সদস্য বাদশা

করোনার টিকা নিলেন কুষ্টিয়া ১ আসনের সংসদ সদস্য বাদশা

কুষ্টিয়া : কুষ্টিয়া দৌলতপুরে দুপুর ১২ টার সময় নিজের শরীরে করোনাভাইরাসের টিকা গ্রহণ করেন, ৭৫ কুষ্টিয়া -১ আসনের সংসদ সদস্য আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশা।

এসময় এমপি বাদশার সাথে আরো টিকা গ্রহণ করেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড এজাজ আহম্মেদ মামুন বিশ্বাস, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সরদার তৌহিদুল ইসলাম সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা ও কর্মীরা।

দৌলতপুর হাসপাতালের সিনিয়র নার্স ইসমত আরা , এমপি বাদশা শরীরে কোভিড-১৯ এর টিকা পুশ করেন।

টিকা গ্রহণ করে এমপি বাদশা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণে বৈশ্বিক মহামারি করোনা থেকেও অনেকটা রক্ষা পেয়েছে। এই টিকা কার্য সারাদেশে একযোগে শুরু হয়েছে এটি চলমান প্রক্রিয়া। বাংলাদেশের মানুষের জন্য পর্যায়ক্রমে তাদের টিকা দেওয়া হবে বলেও জানান তিনি।

আওয়ামী লীগের এই এমপি বলেন, বিশ্বে করোনার ভ্যাকসিন যখন আবিষ্কার হয় তখনও অনেকেই নেতিবাচক ধারণা করেছিল বাংলাদেশ ভ্যাকসিন মনে হয় আর আসবে না। আমরা সেসব কথা কে পেছনে ফেলে বাংলাদেশে সত্যিই ভ্যাকসিন আনতে পেরেছি।

জাতির সাথে মিথ্যাচারে লিপ্ত আছে বিএনপি নেতাদের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, মানুষকে এই ভ্যাকসিন এর কথা বলে বিভ্রান্তিতে ফেলতে চেয়েছিলেন। যার ফলশ্রুতিতে রাজনৈতিক নেতৃবৃন্দরা প্রথম এই ভ্যাকসিন নিচ্ছে। এ ভ্যাকসিন অত্যন্ত নিরাপদ ভ্যাকসিন এটা নেওয়ার ফলে শরীরে কোনো ক্ষতি হবে না বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *