সেপ্টেম্বর ১৪, ২০২১

ওয়াজ মাহফিলে হাজারো ভক্তদের মাদকের বিরুদ্ধে শপথ করালেন বক্তা তাহেরী

১ min read

নিউজ ডেস্ক : বাংলাদেশের দেশের আলোচিত-সমালোচিত বক্তা মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী এবার এক ওয়াজ মাহফিলে হাজারো ভক্তদের মাদকের বিরুদ্ধে শপথ করালেন।এ সময় হাজার হাজার ভক্ত শ্রোতা দুই হাত তুলে মাদক গ্রহণ করবে না ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবেন বলে শপথ বাক্য উচ্চারণ করেন।

মাধবপুর উপজেলার বানেশ্ব গ্রামে মরহুম আবু জাফর স্মৃতি সংঘ আয়োজিত ইসলামী সুন্নী সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী।তিনি মাদকের বিরুদ্ধে কূফল সম্পর্কে কথা বলেন। পরে তিনি ভক্তদের মাদক গ্রহণ না করার শপথ করান।

নেশাগ্রস্তরা জান্নাতে প্রবেশ করতে পারবে না। এখন দেশে ফেন্সিডিল,গাঁজা ও ইয়াবার ব্যাপক বিস্তার ঘটেছে। মাদক গ্রহনের ফলে সমাজে নৈতিক অবক্ষয় ,পারিবারিক অশান্তি ও আইন শৃঙ্গলার অবনতি ঘটছে। মাদক গ্রহণ করে সন্তান তার মা,বাবা কে হত্যা করে।ইয়াবা এখন শহর থেকে গ্রামের পাড়া মহল্লায় এমনকি স্কুল পর্যায়ে কোমলমতি শিক্ষার্থীদের গ্রাস করছে। এ অবস্থা চলতে থাকলে জাতি এক সময় ধ্বংস হয়ে যাবে। তাই মাদক প্রতিরোধে সামাজিক সচেতনতা সৃষ্টি করে আইন শৃঙ্গলা বাহিনীকে সহযোগিতা করার আহ্বান জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *