ওজিলের বিয়েতে তুর্কি প্রেসিডেন্ট এরদোয়ান


জবাবদিহি ডেস্ক : দলে থাকতে বহুবার শিরোনাম হয়েছেন। দলের প্রয়োজনে গোল দিয়ে বা অ্যাসিস্ট করে জিতিয়েছে দলকে। ছিলেন বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য। এবার আবারও শিরোনাম হয়েছেন জার্মানির সাবেক ফুটবলার মেসুত ওজিল। জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন তিনি। আর নিজের বিয়েতে পাশে পেয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রেচেপ তায়েপ এরদোয়ানকে।

২০১৮ সালে ফুটবল বিশ্বকাপের আগে এরদোয়ানের সঙ্গে ছবি তুলে বিতর্কের জন্ম দেন তুর্কি বংশোদ্ভূত এই খেলোয়াড়। এর জেরেই পরবর্তীতে জার্মানির জাতীয় দল থেকে অবসর নিতে হয় তাকে।

৩০ বছর বয়সী আর্সেনাল মিডফিল্ডার তার বাগদত্তা সাবেক মিস তুর্কি আমিনা গুলসেকে বিয়ে করেছেন। তুরস্কের বসফরাসের তীরে একটি বিলাসবহুল হোটেলে বিয়ের আয়োজন সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে এরদোয়ান ছাড়া আরও ৩০০ অতিথি উপস্থিত ছিলেন।

এদিকে বিয়ের পুরো ব্যবস্থাই করে দিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান। তাই জার্মান তারকার নতুন এই কাণ্ডে আবারও বিতর্ক দানা বেঁধেছে।

উল্লেখ্য, তৃতীয় প্রজন্মের জার্মান ওজিলের পূর্বপুরুষ তুরস্কের নাগরিক ছিলেন। তার জার্মানি ও তুরস্কের নাগরিকত্ব রয়েছে। ২০১৮ বিশ্বকাপে জার্মানি গ্রুপ পর্ব থেকে বিদায় নিলে ওজিলের ওপর এর দায় বর্তায়। যার ফলে জার্মানির জাতীয় দল থেকে অবসর নেন তিনি। সে সময় তিনি বলেছিলেন, জিতলে আমি জার্মান, হারলে বিদেশি।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: