সেপ্টেম্বর ২৭, ২০২১

ঐক্যফ্রন্ট নেতাদের সাক্ষাৎ প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

১ min read

নিউজ ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, কারাবন্দি খালেদা জিয়ার অসুস্থতার খবর জানতে ও তার সঙ্গে দেখা করার বিষয়ে বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা আগ্রহ প্রকাশ করেছেন। আ স ম আবদুর রবের নেতৃত্বে কয়েকজন এ বিষয়ে কথা বলতে এসেছিলেন। আমি তাদের বলেছি আইজি প্রিজনস জেল কোড অনুযায়ী ব্যবস্থা নেবেন।সোমবার বিএনপি ও ঐক্যফ্রন্টের আট সদস্যের প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎ শেষে সচিবালয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়াকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে। তার চিকিৎসায় কোনো গাফিলতি নেই। তাকে আগে যে চিকিৎসকরা দেখতেন, তারাও বর্তমানের চিকিৎসক দলে আছেন।

জেল কোড অনুসরণ করলে আত্মীয়-স্বজনের বাইরে খালেদা জিয়ার সঙ্গে অন্যদের দেখা করার সুযোগ কম- সাংবাদিকরা বিষয়টি উল্লেখ করলে তিনি বলেন, অনেকেই তো উনার (খালেদা জিয়া) সঙ্গে দেখা করেছেন, এ বিষয়টি আইজি প্রিজনস দেখবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ডিএমপি কমিশনার সবদিক বিবেচনা ও পরীক্ষার পর ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি দেবেন কিনা তা তার বিষয়, এটি ডিএমপি কমিশনার দেখবেন। তবে ঐক্যফ্রন্ট সমাবেশ করতে চাইলে আমাদের দল আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

এর বাইরে প্রতিনিধি দলের সদস্যদের সঙ্গে তাদের নিজস্ব বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানান মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *