সেপ্টেম্বর ২৮, ২০২১

এবার নায়ক তাহসানের নায়িকা হচ্ছেন মিম

১ min read

নিউজ ডেস্ক: জনপ্রিয় তারকা তাহসান খান ও বিদ্যা সিনহা মিম এখন বড় পর্দা ও অনলাইনে কাজ করছেন সমানতালে। গত মাসে মুক্তি পেয়েছে বিদ্যা সিনহা সাহা অভিনীত ‌‘সাপলুডু’ চলচ্চিত্র। আগামী মাসে নতুন আরও একটি চলচ্চিত্রে কাজ করবেন।

অন্যদিকে গান, কনসার্ট ও অভিনয়ে ভীষণ ব্যস্ত তাহসান খান। এই দুই তারকা এবার আসছেন ওয়েব ফিল্মে।
অনলাইনের এ চলচ্চিত্রটির নাম চূড়ান্ত হয়নি। পরিচালনা করছেন মিরাজ। বিষয়টি নিশ্চিত করেছেন মিম। বলেন, ‘চলচ্চিত্রটি মূলত অনলাইনের জন্য নির্মিত হচ্ছে। গতকাল থেকে কাজ শুরু করেছি। তবে ঠাণ্ডায় আমি কুপোকাত। একটু অসুস্থ হয়ে পড়েছে। ৩০ তারিখের মধ্যেই এর কাজ শেষ হবে।’

এদিকে গানের মানুষ তাহসান হলেও অভিনয়েও বেশ সফল। অভিনয়ের শতক স্পর্শ করেছেন তিনি। শততম নাটকের নাম ‘‘মেমোরিজ…কল্পতরু’র গল্প’’। আর নতুন ওয়েব ফিল্মটি তাহসান অভিনীত ১০১তম কাজ।

তাহসান খান বলেন, ‘আগে দেখতাম, ভক্তরা আমার কাছে গানের সংখ্যা হিসাব করে পাঠাতেন। কিছুদিন আগে এক ভক্ত নাটকের তালিকা করে পাঠায়। তখনই বুঝলাম আমি অভিনয়ের শতকের দ্বারপ্রান্তে। ওয়েব ফিল্মটি আমার ১০১তম কাজ। এখন এর শুটিং চলছে। এটির গল্প বেশ সুন্দর।’

তাহসান এর আগে মুহম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ চলচ্চিত্রে কাজ করেছিলেন। নতুন কাজটির মাধ্যমে প্রথমবারের মতো ওয়েব ফিল্মে অভিনয় করছেন এই গায়ক-নায়ক।

অন্যদিকে মিম জানান, ওয়েব ফিল্মের কাজ শেষ হলেই একই নির্মাতার চলচ্চিত্র ‘ইত্তেফাক’-এ অভিনয় করবেন তিনি। আগামী ১৫ নভেম্বর সিলেটে শুরু হবে এর শুটিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *