Sat. Aug 8th, 2020

ঈদে” আড়াল” গান নিয়ে সার্জেন্ট দ্বীন ইসলাম

1 min read
ঈদে" আড়াল" গান নিয়ে সার্জেন্ট দ্বীন ইসলাম

ঈদে" আড়াল" গান নিয়ে সার্জেন্ট দ্বীন ইসলাম

নিজস্ব প্রতিবেদক : এ প্রসঙ্গে শিল্পী দ্বীন ইসলাম বলেন, অনেকদিন পরে আবারও আমি বিরহের গান দিয়ে শুরু করছি আমার নিজস্ব ইউটিউব চ্যানেল উর এন্টারটেইনমেন্টের যাত্রা। আড়াল গানটি লিখেছেন – সাজিন সালমান, সুর ও কম্পোজিশন করেছেন- অনিম খান, গানটি পরিচালনা করেছেন – গাজী শাহজাহান, গানটিতে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল আনান,রুশা ও শিপলু।

সার্জেন্ট দ্বীন ইসলাম আরও বলেন – দীর্ঘ এক বছর ধরে আমি ৬টি অডিও গান করেছি, অবশেষে গানগুলোর মিউজিক ভিডিও এবং একটা শর্ট ফিল্ম এর কাজ স্বাস্থ্যবিধি মেনে সমাপ্ত করলাম।। অসাধারণ হয়েছে আমার এই কাজগুলি। আগষ্টের ২য় সপ্তাহে মুক্তি পাবে উর ইন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে শর্টফিল্ম – ওরে বাটপার। সার্জেন্ট দ্বীন ইসলাম গানকে ভালোবেসে একেরপর একের পর এক চমক উপহার দিচ্ছেন।

উল্লেখ্য, দ্বীন ইসলামের প্রথম অ্যালবাম ২০০৩ সালে প্রকাশ পায়। পুরোদস্তুর ছাত্র অবস্থায় এই গানের অ্যালবাম তাঁকে কিছুটা পরিচিতি এনে দেয়। অ্যালবামের নাম ‘মা।’ এরপর দীর্ঘ বিরতি। দ্বিতীয় অ্যালবাম ‘মেঘ’ প্রকাশিত হয় ২০১১ সালে। এরমধ্যে ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সেখানেও তাঁর কণ্ঠের প্রশংসা ছড়িয়ে পড়ে। জনাব- হাবিবুর রহমান স্যার (বিপি এমবার, পিপি এমবার,ডি আইজি, ঢাকা রেঞ্জ) এর নির্দেশে ‘বাংলাদেশ পুলিশকে নিয়ে একটি গান করা হয় যেটি এখন বাংলাদেশ পুলিশ থীম সং হিসেবে খ্যাত।

বাংলাদেশ পুলিশের থিম সং গেয়ে তিনি বাংলাদেশ মিউজিক ইন্ডাস্ট্রিতে আলোচনায় আসেন । স¤প্রতি তার গাওয়া ‘মন দিয়েছি তোকে’ শিরোনামের মিউজিক ভিডিওটি এখন পর্যন্ত অর্ধকোটি বার এর বেশি ইউটিউবে দেখেছেন দর্শকরা। সার্জেন্ট দ্বীন ইসলাম বলেন – ২০০১ সন থেকে আমি স্টেজ শো করি, আমি ১২ বছর মঞ্চ অভিনয় করেছি, নবাব সিরাজুদ্দৌলার চরিত্রে অভিনয় করে পুরস্কার পেয়েছি কিন্তু এখন সময়ের অভাবে মঞ্চ অভিনয় আর করতে পারিনা।

আমার অভিনীত সর্বশেষ নাটক “লাল বক্স” চ্যানেল আই ইদের নাটক মোশাররফ করিম ভাইয়ের সাথে। আমার ব্যান্ড এর নাম ‘ঐউ ইধহফ’, বর্তমানে তিনি চাকুরির পাশাপাশি তার নিজস্ব প্রডাকশন ‘উর ঊহঃবৎঃধরহসবহঃ ‘ এর ব্যানারে মিউজিক ভিডিও এবং শর্ট ফিল্ম এর কাজ নিয়ে ব্যাস্ত আছেন, মহামারি করোনার কারনে আপাতত নিয়মিত স্টেজ শো বন্ধ আছে।

তার জনপ্রিয় গানের মধ্যে ” মন দিয়েছি তোকে”জেগে ওঠো বাংলাদেশ” নেশা” আয় ফিরে আয় ” ইশারায় প্রেম ” ডার্লিং বেবি সোনা ” প্রেমের শহরে ” মনের আকাশ “প্রেমের মফস্বল, আমরা সেই পুলিশ – জনতার সেবক আমরা ” ইত্যাদি।।