জুলাই ২৮, ২০২১

ইশরাকের গাড়িবহর দেখেই ‘ফেরি বন্ধ’, লঞ্চে নদী পার

১ min read
ইশরাকের গাড়িবহর দেখেই ‘ফেরি বন্ধ’, লঞ্চে নদী পার

ইশরাকের গাড়িবহর দেখেই ‘ফেরি বন্ধ’, লঞ্চে নদী পার

বরিশালে সমাবেশে অংশ নিতে যাওয়ার পথে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গাড়িবহর আটকে দিয়েছে ফেরি কর্তৃপক্ষ বলে অভিযোগ পাওয়া গেছে। পরে লঞ্চে করে নেতাকর্মীদের নিয়ে পদ্মা পাড়ি দেন তিনি।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ঢাকা থেকে বরিশালের উদ্দেশে বিএনপির নেতাকর্মীদের গাড়িবহর নিয়ে রওনা হন ইশরাক। গাড়িবহর মাওয়া ফেরিঘাটে পৌঁছালে কর্তৃপক্ষ তাদের অফিস বন্ধ করে চলে যায়।

পরে লঞ্চে করে নেতাকর্মীদের নিয়ে পদ্মা নদী পার হন বহরের নেতৃত্বে থাকা বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও সর্বশেষ ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র পদপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

তিনি বিষয়টি নিয়ে গণমাধ্যমকে বলেন, ‘বরিশাল বিভাগীয় সমাবেশে অংশ নেওয়ার জন্য আমরা ঢাকা থেকে রওনা দিয়েছি, কিন্তু মাওয়া ঘাটের কর্তৃপক্ষ নির্লজ্জভাবে আমাদের গাড়িবহর আটকে দেয়। আমাদের গাড়িবহর যাতে না যেতে পারে এ জন্য ফেরি কর্তৃপক্ষ অফিস বন্ধ করে চলে যায়। যা-ই হোক গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের অংশ হিসেবে কাজ করছি। আমরা আমাদের সংগ্রাম চালিয়ে যাব।’

এর আগে, সকাল ৭টায় রাজধানীর গোপীবাগ থেকে নেতাকর্মীদের নিয়ে বরিশালের উদ্দেশে যাত্রা শুরু করেন ইশরাক হোসেন। তার সঙ্গে গাড়িবহরে বিপুলসংখ্যক নেতাকর্মী ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *