আগস্ট ৫, ২০২১

আরমিনিয়ার জালে আটকা পড়ল বায়ার্ন

১ min read
আরমিনিয়ার জালে আটকা পড়ল বায়ার্ন

আরমিনিয়ার জালে আটকা পড়ল বায়ার্ন

স্পোর্টস ডেস্ক: বুন্দেসলিগায় হোঁচট খেলো বাভারিয়ানরা। ক্লাব বিশ্বকাপ জেতার আত্মবিশ্বাস থেমে গেলো আরমিনিয়ার বিপক্ষে। বায়ার্ন মিউনিখ ম্যাচ ড্র করলো ৩-৩ গোলে।

ক্লাব বিশ্বকাপ ট্রফিটা এখনো সম্ভবত ঠিক মতো শোকেসে বসানোই হয় নি। তার আগেই অ্যালিয়েঞ্জ অ্যারেনায় বুন্দেসলিগার মুকুট ধরে রাখার মিশনে নামতে হয় বায়ার্নকে। ঘরের মাঠে টেবিলের ১৬ নম্বর দলটাকে নিয়ে অবশ্য খুব একটা চিন্তায় ছিলোনা হ্যান্সি ফ্লিক।

কিক অফ হতেই অবশ্য, বদলে যায় অ্যারেনার চালচিত্র। আরমিনিয়ার কৌশলে মাত খেয়ে যায় বাভারিয়ান শিবির। ৯ মিনিটেই এগিয়ে যায় অতিথি দল। ম্যানুয়েল প্রিটের অ্যাসিস্টে স্কোর করেন মাইকেল ভ্লাপ।

গোল খেয়ে কিছুটা হতভম্ব হয়ে যায় বায়ার্ন। সেই সুযোগে আরো কয়েকবার পরীক্ষা দিতে হয় ম্যানুয়েল নয়ারকে। ৩৭ মিনিটে মাইকেল ভ্লাপের বাড়ানো বল থেকে স্কোরশিটে নাম লেখান অ্যামোস পিপার। ২-০’তে পিছিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা।

ফিরে এসেই নিজের ভেলকি দেখান ফিফা দ্য বেস্ট রবার্ট লেওয়ানডোস্কি। আলাবার পাসে ব্যবধান কমান এ পোলিশ ফরোয়ার্ড। কিন্তু, লাভ হলোনা কিছুই। মিনিটের মধ্যেই আবারো এগিয়ে গেলো আরমিনিয়া। দলের হয়ে তৃতীয় গোলটি করেন ক্রিস্টিয়ান।

কিন্তু মিউনিখ এ দিন যেন গোল উৎসবের নগরী। ৫৭ মিনিটে আবারো ব্যবধান কমায় বাভারিয়ান শিবির। এবার লিরয় সানের সাহায্য নিয়ে গোল করেন কোরেন্টাইনে টোলিসো। আর ১০ মিনিট বাদে দলকে সমতায় নিয়ে আসেন আলফন্সো ডেভিস। হাফ ছেড়ে বাঁচে ডিয়েটর ফ্লিক।

৬ গোলের খেলায় শেষ পর্যন্ত ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় বায়ার্নকে। আর হাতের কাছে পেয়েও জয় ধরে রাখতে না পারায় হতাশ মনে মাঠ ছাড়ে আরমিনিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *