সেপ্টেম্বর ১৮, ২০২১

আম্পায়ারকে গালি দিয়ে নিষিদ্ধ হয়েছেন নাসির!

নিউজ ডেস্ক: এবার নিষিদ্ধ হয়েছেন নাসির! অখেলোয়াড়সুলভ আচরণের জন্য জাতীয় লিগে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে তাকে।মেজাজ হারিয়ে আম্পায়ারকে গালি দেয়ার অপরাধে নাসির হোসেনকে ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছিল। তবে আর্থিক জরিমানা দিয়েই পার পাচ্ছেন না জাতীয় দলে ‘সাবেক’ হয়ে যাওয়া এ ক্রিকেটার। তাকে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে।

এর আগে আন্দোলনের সুফল ঘরে তুলেই আজ জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ড খেলতে নামছেন ক্রিকেটাররা। এক ধাক্কাতেই যে তাদের ম্যাচ ফি দ্বিগুণ হয়ে গেছে। এই রাউন্ড থেকে প্রথম স্তরের ক্রিকেটাররা পাবেন ৭০ হাজার টাকা করে। প্রথম স্তরের ম্যাচ ফি আগে ছিল ৩৫ হাজার টাকা। দ্বিতীয় স্তরের ম্যাচ ফিও ২৫ হাজার টাকা থেকে বেড়ে হয়েছে ৫০ হাজার টাকা।

তৃতীয় রাউন্ড শুরু হওয়ার কথা ছিল গত বৃহস্পতিবার থেকে। কিন্তু সাকিবদের ধর্মঘটে তা পিছিয়ে যায়। এই রাউন্ডে প্রথম স্তরের দুটি ম্যাচই কক্সবাজারে। একটিতে বর্তমান চ্যাম্পিয়ন রাজশাহীর মুখোমুখি রংপুর, অন্য ম্যাচে লড়বে খুলনা ও ঢাকা বিভাগ। বগুড়ায় দ্বিতীয় স্তরে মুখোমুখি বরিশাল ও ঢাকা মহানগর। রাজশাহীতে খেলবে চট্টগ্রাম ও সিলেট।

অখেলোয়াড়সুলভ আচরণের জন্য জাতীয় লিগে এক ম্যাচ নিষিদ্ধ হলেন রংপুরের অধিনায়ক নাসির হোসেন

এই রাউন্ডে রংপুর পাচ্ছে না তাদের অধিনায়ক নাসির হোসেনকে। অখেলোয়াড়সুলভ আচরণের কারণে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন নাসির। বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার জানালেন দুটি কারণে নিষেধাজ্ঞা পেয়েছেন নাসির, ‘প্রথম ম্যাচে বোলিংয়ের সময় সে সিরিয়াস ছিল না। মজা করছিল। দ্বিতীয় ম্যাচে আবেদনে সাড়া না দেওয়া আম্পায়ারকে গালি দিয়ে বসে। এ কারণে ওকে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে।’

দ্বিতীয় রাউন্ডে ঢাকা বিভাগের বিপক্ষে ম্যাচে আম্পায়ারকে গালি দেওয়ায় এর আগে নাসিরকে ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানাও গুনতে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *