জুলাই ৩১, ২০২১

আবারো ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র পুরস্কার পেলেন বুবলী

১ min read
আবারো ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র পুরস্কার পেলেন বুবলী

আবারো ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র পুরস্কার পেলেন বুবলী

আবারো ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র অ্যাওয়ার্ড পেলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বুবলী। ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২১’এর শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার এবার তার হাতে উঠেছে। গত শনিবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিনেমায় অবদানের জন্য বুবলীকে সম্মাননা তুলে দেন কর্পোরেট নারী ব্যক্তিত্ব রুবাবা দৌলা।

পুরস্কার পেয়ে বুবলি উচ্ছ্বাসিত হয়ে বলেন, আমি ভীষণ খুশি হয়েছি। পাশাপাশি সম্মানিত বোধ করছি। সম্মাননা দেয়া মানে একজন শিল্পীকে তার কাজে উৎসাহিত করা। আমিও অনুপ্রাণিত হয়েছি। অনুষ্ঠানে অনেক গুণী ও সফল ব্যক্তিরা উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে শামিল হতে পারাও অনেক ভালো লেগেছে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসির চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াৎ উল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিসিএসিএল’এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং বাংলাদেশ-আমেরিকান চেম্বার অব কমার্স এর ভাইস প্রেসিডেন্ট (বাংলাদেশ চ্যাপ্টার) রাজু আলীমসহ অনেকে।

এছাড়াও এই অনুষ্ঠানে শোবিজে বিভিন্ন সেক্টরে বিশেষ অবদানের জন্য অ্যাওয়ার্ড প্রদান করা হয়। সিনেমায় অবদানের জন্য ফেরদৌস, নিপুণ, ইমন ও সাইমনকে সম্মাননা দেয়া হয়েছে। সংগীতে অবদানের জন্য হাবিব, আঁখি আলমগীর, তানভীর তারেক, অনিমা রায়ের হাতে পুরস্কার দেয়া হয়। এছাড়া মডেল হিসেবে সৈয়দ রুমা, লিয়ানা লিয়া, মারিয়া, রাজ, নিবির নাহিদ, আসিফকে সম্মাননা দেয়া হয়। উপস্থাপনার অন্য দেয়া হয়েছে আনজাম মাসুদ ও শান্তা ইসলামকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *