সেপ্টেম্বর ২৮, ২০২১

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

১ min read

নিউজ ডেস্ক :সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে সেনেগালের বিপক্ষে নামছে বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় মাঠে গড়াচ্ছে ম্যাচটি।আবার একই ভেন্যুতে ১৩ অক্টোবর নাইজেরিয়ার বিপক্ষে মোকাবেলা করবে সেলেকাওরা।

এদিন দারুণ একটি মাইলফলক ছোঁয়ার সামনে ব্রাজিলের প্রাণভোমরা নেইমার। মাঠে নামলেই নতুন সেই মাইলফলক ছুঁয়ে ফেলবেন তিনি। সেনেগালের বিপক্ষে ম্যাচটি হবে জাতীয় দলের জার্সিতে তার শততম ম্যাচ।

এখন পর্যন্ত ৯৯টি ম্যাচ খেলেছেন নেইমার। ৬১টি গোল করেছেন ফুটবলের এই খেলোয়ার। আর একটি গোল করলেই দেশটির সেরা স্ট্রাইকারখ্যাত রোনাল্ডোর পাশে বসবেন তিনি।

নেইমার ছাড়াই ল্যাতিন আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াই কোপার ৪৬তম আসরের শিরোপা ঘরে তোলে ব্রাজিল। এরপর গেল মাসে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলেছে তারা। প্রত্যেকটিতেই হোঁচট খেয়েছেন তিতের শিষ্যরা।

গেল ৭ সেপ্টেম্বর কলম্বিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত সেই ম্যাচে ২-২ গোলে ড্র করে সাম্বা দল। এর তিনদিন পর পেরুর মুখোমুখি হয় তারা। তাদের কাছে ১-০ গোলে হারে তারা। এ পেরুভিয়ানদের হারিয়েই নবমবারের মতো কোপা আমেরিকার শিরোপা জেতেন জেসুস-ফিরমিনোরা।

সেনেগালের বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

গোলরক্ষক : এডারসন

ডিফেন্ডার : দানি আলভেজ, থিয়াগো সিলভা, এডের মিলিতাও, রেনান লোদি

মিডফিল্ডার : মেলো আর্থার, ক্যাসেমিরো, ফিলিপ কুতিনহো

ফরোয়ার্ড : নেইমার, রিশার্লিসন, রবার্তো ফিরমি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *