সেপ্টেম্বর ২৪, ২০২১

আজকের অনুশীলন ক্যাম্পে ছিলেন না সাকিব

১ min read

নিউজ ডেস্ক: আসলে দেশের ক্রিকেটে গত তিন দিন কি ঝড়টাই না বয়ে গেল! স্বস্তির বিষয় অবশ্য, সব কিছুর সুুরাহা হয়েছে দ্রুতই। আজ (শুক্রবার) থেকে শুরু ভারত সফরের ক্যাম্পেও তাই ক্রিকেটারদের সরব উপস্থিতি।

ক্যাম্পকে সামনে রেখে দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট, ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জিরা সকালেই ঢাকায় পা রেখেছেন। তাদের সঙ্গে যোগ দিয়েছেন নতুন স্পিন বোলিং কোচ কোচ ড্যানিয়েল ভেট্টরিও। কোচ খেলোয়াড়দের এই মিলনমেলায় যখন মিরপুরে উৎসব আমেজ, তখন সবার কৌতূহলী চোখ একজনকেই খুঁজছিল-অধিনায়ক সাকিব আল হাসান কোথায়?

বেলা ৩টার দিকে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হয় ক্যাম্প। সবার আগে ক্যাম্পে যোগ দেন মুশফিকুর রহীম। এরপর একে একে আসতে থাকেন তামিম-মাহমুদউল্লাহরা। কিন্তু দেখা মেলেনি সাকিবের। বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক তিনি। অথচ ভারত সফরের ক্যাম্পে প্রথম দিন সাকিবই নেই?

চারদিকে গুঞ্জন, ফিসফাস-হঠাৎ কি হলো ক্রিকেটারদের ধর্মঘটে নেতৃত্ব দেয়া বাংলাদেশ দলপতির? কেন এমন গুরুত্বপূর্ণ দিনে ক্যাম্পে যোগ দিলেন না?

মাঠের মধ্যে কোচ রাসেল ডোমিঙ্গোকে ধরলেন সাংবাদিকরা। সাকিব কেন নেই? এমন প্রশ্নের জবাবে দক্ষিণ আফ্রিকান কোচ মাথা নেড়ে বললেন-আমি জানি না।

দলের ম্যানেজার সাব্বির খানও বলতে পারলেন না ঠিক কি কারণে সাকিব নেই। মাঠের মধ্য থেকে তাই কোনো ধরনের খবর পাওয়া গেল না।

পরে খোঁজ নিয়ে দলীয় সূত্রে জানা গেল, দুশ্চিন্তার কিছু নেই। অন্য কিছু নয়, শারীরিক অসুস্থতার কারণেই প্রথম দিনের অনুশীলনে উপস্থিত হতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার।

টানা কয়েক দিনের বৃষ্টি আর আর্দ্র আবহাওয়ায় ঠান্ডাজনিত সমস্যা দেখা দিয়েছে তার। যেহেতু বড় কিছু নয়, তাই হয়তো দ্বিতীয় দিনেই দলের সঙ্গে ক্যাম্পে দেখা যাবে সাকিবকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *