সেপ্টেম্বর ১৭, ২০২১

অ্যাথলেটিকসের ৩৫ তম আসরে উচ্চ লম্ফে রেকর্ড বিকেএসপির জিহান-জান্নাতুলের

১ min read

নিউজ ডেস্ক: এবার জাতীয় জুনিয়র অ্যাথলেটিকসের ৩৫ তম আসরের প্রথম দিনে উচ্চ লম্ফে নতুন রেকর্ড গড়েছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) জুলফিকার নাঈম জিহান ও জান্নাতুল।

শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুই তিনব্যাপী প্রতিযোগিতার প্রথম দিনে কিশোরদের উচ্চ লম্ফে বিকেএসপির জুলফিকার নাঈম জিহান ১.৯৬ মিটার লাফিয়ে নতুন রেকর্ড করেছেন। একই প্রতিষ্ঠানের জান্নাতুল কিশোরীদের বিভাগে ১.৬৫ মিটার লাফিয়ে গড়েছেন নতুন রেকর্ড।

শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিযোগিতা শুভ উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

৪০টি সংস্থার ৩৬৩ জন বালক বালিকা ও কিশোর কিশোরী ৪টি গ্রুপে ৪১ টি ইভেন্টে প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। এর মধ্যে বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭) ১৪ টি ইভেন্টে এবং কিশোর কিশোরী (অনূর্ধ্ব-১৯) ২৭ টি ইভেন্টে প্রতিযোগিতা হচ্ছে।

প্রথম দিন শেষে বিকেএসপি ৭ স্বর্ণ, ১ রৌপ্য ও ২ ব্রোঞ্জসহ ১০ পদক নিয়ে শীর্ষে আছে। দ্বিতীয় স্থানে নোয়াখালী ২ স্বর্ণ, ১ রৌপ্য ও ১ ব্রোঞ্জ নিয়ে। প্রথম দিন স্বর্ণের তালিকায় নাম ওঠানো অন্য প্রতিষ্ঠানগুলো হচ্ছে-খুলনা জেলা, বান্দরবান, নড়াইল ও খুলনা বিভাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *