সেপ্টেম্বর ২৪, ২০২১

অপরাধী যে-ই হোক আইন নিজের গতিতে চলবে, বললেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অপরাধী যে দলেরই হোক না কেন আইন তার নিজস্ব গতিতে চলবে। অপরাধীকে অপরাধী হিসেবেই দেখব। আমি মনে করি যে পরকে শিক্ষা দিতে হলে আগে নিজের ঘর থেকে শুরু করা উচিত। আমি কিন্তু এখন তাই করছি। দূর্নীতির বিরুদ্ধে অভিযান। সেটাই আমি করে যাচ্ছি।

শনিবার (২৬ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যায় আজারবাইজানে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। প্রধানমন্ত্রীর সফরকালীন আবাসস্থল হোটেল হিলটন বাকুতে এ অনুষ্ঠান হয়। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রী ড. একে আব্দুল মোমেন, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ, তুরস্কে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত (আজারবাইজানে দায়িত্বপ্রাপ্ত) এম আল্লামা সিদ্দিকী। খবর বাসস

প্রধানমন্ত্রী আরো বলেন, আইন তার আপন গতিতে চলবে। আপনারা দেখেছেন যে সেটা কিন্তু চলছে। আমার দলের কেউও যদি কোনো অপরাধ করে সঙ্গে সঙ্গেই শাস্তি পায়। কারণ অপরাধী অপরাধীই। আমি অপরাধীকে অপরাধীর চোখেই দেখব এবং সেটাই আমরা কিন্তু দেখছি।

চলমান দুর্নীতি বিরোধী অভিযান প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, এরইমধ্যে দুর্নীতি, মাদকের বিরুদ্ধে একটা অভিযানও আমরা করেছি। দুর্নীতি বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। খুব ভালো ফল আমরা পাচ্ছি।

গুজব ছড়ানো অপরাধীদেরও ছাড় দেওয়া হবে না বলে উল্লেখ করে গুজব রটনাকারীরাও ‘জঘন্য অপরাধ’ করছে বলে সতর্ক করে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে হঠাৎ একেকটা গুজব ছড়িয়ে খামোকা মানুষ মারা এ রকম জঘন্য অপরাধ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *