সেপ্টেম্বর ১৮, ২০২১

অনলাইন শপিং উৎসব ‘১০-১০’ শেষ হচ্ছে রোববার

১ min read

নিউজ ডেস্ক : সবচেয়ে বড় অনলাইন শপিং উৎসব ‘১০-১০’ শেষ হচ্ছে রোববার। শীর্ষস্থানীয় ২০টি ই-কমার্স প্রতিষ্ঠানের যৌথ আয়োজনে ১০ দিনব্যাপী এই উৎসব শুরু হয় গত ১০ অক্টোবর।

দেশীয় ই-কমার্স সাইটগুলোর নানা ছাড় ও উপহার নিতে কেনাকাটার উৎসবে মাতে সারা দেশ। আয়োজনে গ্রাহকরা বিভিন্ন পণ্যের ওপর ৬০ শতাংশ পর্যন্ত ছাড়, ১০ শতাংশ পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক এবং মাস্টারকার্ডে ১০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করেছেন। মিলেছে বিনামূল্যে পণ্যের ডেলিভারি সেবাসহ ৫০০টি ফ্রি গিফট ভাউচার।
আয়োজনের পেমেন্ট পার্টনার ছিলে বিকাশ ও মাস্টারকার্ড। আয়োজন সম্পর্কে আজকের ডিলের প্রধান নির্বাহী ফাহিম মাসরুর বলেন, এই আয়োজন দেশের ই-কমার্স ইন্ডাস্ট্রির জন্য এক মাইলফলক। দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানগুলো একযোগে উদ্যোগ নিয়েছে, যাতে অনলাইন শপিংয়ের ব্যাপারে ক্রেতাদের আস্থা তৈরি হয়।

তিনি আরও জানান, এবারের আয়োজনের বড় সাফল্য- প্রচুর নতুন অনলাইন ক্রেতা তৈরি হওয়া, যারা প্রথমবারের মতো অনলাইনে অর্ডার দিয়েছে। আরেকটি বড় ব্যাপার যে, এবারে বেশিরভাগ ই-কমার্স প্রতিষ্ঠান ঢাকার বাহিরে থেকে অর্ডার পেয়েছে। এটিতে বোঝা যাচ্ছে যে, ই-কমার্স এখন সারা দেশে ছড়িয়ে পড়ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *