সাকিব বিশ্বকাপের ডেঞ্জারম্যান: পন্টিং


স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের আগেই বিশ্বসেরার মুকুট ফিরে পেয়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ সেরা এ অলরাউন্ডারকে ‘ডেঞ্জারম্যান’ হিসেবে আখ্যায়িত করেছেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি ক্রিকেটার রিকি পন্টিং।

বিশ্বকাপ সামনে রেখে একটি ভিডিও প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সেই ভিডিওতে প্রত্যেকটা দলের ‘বিপজ্জনক’ ক্রিকেটারের নাম প্রকাশ করেন রিকি পন্টিং।

সাকিব আল হাসান প্রসঙ্গে অস্ট্রেলিয়ার দুইবারের বিশ্বকাপজয়ী অধিনায়ক রিকি পন্টিং বলেন, ‘আমার কাছে বাংলাদেশের ডেঞ্জারম্যান সাকিব আল হাসান। বাঁহাতি এ ক্রিকেটার মিডল অর্ডারে ব্যাট করে এবং বিভিন্ন জায়গায় রান করে থাকেন। স্কয়ার অব দ্য উইকেট তার শক্তির জায়গা।’

সাকিব প্রসঙ্গে পন্টিং বলেন, ‘বিশেষ করে বোলার হিসেবে ও খুব স্মার্ট ও চালাক। বলে তেমন টার্ন নেই কিন্তু সে বলের গতি সবকিছুই নিয়ন্ত্রিত করতে পারে। বেশ অভিজ্ঞ একজন ক্রিকেটার সাকিব। দীর্ঘ সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। বিগ ব্যাশ খেলেছে। গত ৪-৫ বছর ধরে আইপিএলে খেলছে নিয়মিত। বিশ্বকাপে বাংলাদেশের তুরুপের তাস হতে পারে। খুব সম্ভবত সাকিবের পরেই তামিমকে রাখব।’

পন্টিং আরও বলেন, ‘বিশ্বকাপে অংশগ্রহণকারী ১০ দলেই তারকা ক্রিকেটার আছে। ভারতীয় ক্রিকেট দলে বিরাট কোহলি, ইংল্যান্ডে জো রুট, নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনের মতো ক্রিকেটার আছে।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: