ঢাকা মাতাতে আসছেন ভারতের যে শিল্পীরা


July 2, 2019

বিনোদন ডেস্ক : ঢাকার মঞ্চ মাতাতে এবার হাজির হবেন বাংলাদেশ ও ভারতের বেশকিছু জনপ্রিয় শিল্পী। আগামী ১৯ শে জুলাই একটি জমকালো মিউজিক্যাল ইভেন্টের যৌথভাবে আয়োজন করছে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইমেন্ট।

বাংলাদেশ থেকে ভারতীয় চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’-এর তারকা বাংলাদেশের গায়ক মাঈনুল আহসান নোবেল এবং বর্তমান সময়ের আরেক জনপ্রিয় শিল্পী তাসনিম আনিকা গাইবেন এ অনুষ্ঠানে। অন্যদিকে ভারত থেকে প্রথমবারের মত রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রী হলে মঞ্চ মাতাতে আসছেন ‘আশিকি ২’ ছবির ‘শুন রাহা হ্যায়’ খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি। বলিউডের বিভিন্ন ছবিতে তার গাওয়া ‘গালিয়া’, ‘কাতরা কাতরা’, ‘তু হে কে নেহি’, ‘বুন্দ বুন্দ’সহ অনেক হিট গান রয়েছে।

শনিবার (২৯ জুন) দুপুর ১২টায় এ অনুষ্ঠান উপলক্ষে এফডিসির ৮নং ফ্লোরে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান, এটিএন ইভেন্টস এর ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ ও এ কোম্পানীর হেড অব অপারেশন আনিসুর রহমান।

এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান বলেন, দুই দেশের দুই বাংলার শিল্পীদের নিয়ে এই অনুষ্ঠান সফল হবে বলে আশা করছি। এটিএন ইভেন্টস এর ডিরেক্টর মাসুদুর রহমান বলেন, সানগ্লো এন্টারটেইনমেন্টের সাথে বেশ কয়েকটি অনুষ্ঠান যৌথভাবে করতে যাচ্ছি আমরা। এরমধ্যে অঙ্কিত তিওয়ারি, সানা খান, নোবেল ও আনিকা থাকবেন আগামী ১৯ শে জুলাইয়ের অনুষ্ঠানে। শ্রোতাদের নিকট তাদের রয়েছে আলাদা পরিচিতি।

এ কনসার্টে সিলভার এর জন্য ২০০০ টাকা, গোল্ড এর জন্য ৫০০০ এবং ভিআইপি টিকেটের জন্য ১৫০০০ টাকা মূল নির্ধারণ করা হয়েছে। মির্জা সাজিদ বলেন, আগামী ৫ই জুলাই থেকে ঢাকা শহরের রেস্তঁরাসহ অনলাইনেও পাওয়া যাবে এই শোর টিকেট।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: