ছিটকে গেলেন আফগান বধের নায়ক


June 10, 2019

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে কোনও প্রতিদ্বন্দ্বিতাই গড়তে পারেনি শ্রীলঙ্কা। ১৩৬ রানে অলআউট হবার পর ১০ উইকেটে ম্যাচটি হেরে যা লঙ্কানরা। দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মুখোমুখি হয় দিমুথ করুনারত্নের দল। শ্রীলঙ্কা ২০১ করলেও বৃষ্টি বিঘ্নিত ম্যাচটিতে আফগানদের লক্ষ্য দাঁড়ায় ৪১ ওভারে ১৮৭ রান। যদিও ১৫২ রানেই গুটিয়ে যায় গুলবাদিন নাঈব নেতৃত্বাধীন দলটি। এতে বৃষ্টি আইনে ম্যাচটি ৩৪ রানে জিতে নেয় ১৯৯৬ সালের চ্যাম্পিয়ন দল শ্রীলঙ্কা।

কিউইদের বিপক্ষে ভরাডুবির পর দলে ভেড়ানো হয় নুয়ান প্রদীপকে। আফগানিস্তানের ম্যাচ দিয়ে ফিরেই চমক দেখান ডান-হাতি এই পেসার। ৯ ওভারে মাত্র ৩১ রান দিয়ে তুলে নেন চারটি উইকেট। এতে ম্যাচ সেরাও নির্বাচিত হন প্রদীপ।

মঙ্গলবার তৃতীয় ম্যাচে লঙ্কানদের প্রতিপক্ষ বাংলাদেশ। এই ম্যাচের আগে রোববার ব্রিস্টলে অনুশীলনের সময় আঙুলে চোট পেয়েছেন প্রদীপ। এসময় দ্রুত স্থানীয় হাসপাতালে নেয়া হয় তাকে। দায়িত্বরত চিকিৎসকদের বরাতে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড জানিয়েছে, ডান হাতের অনামিকা বা ছোট আঙুলে চোট পেয়েছেন তিনি। আর তাই এক সপ্তাহ মাঠ থেকে দূরে থাকতে হচ্ছে তাকে।

লঙ্কান টিম ম্যানেজার জানিয়েছেন, আঙুলে চির ধরায় সেখানে সেলাই পড়েছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশের সঙ্গে লড়াইয়ের পর ১৫ জুন লঙ্কানদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: